সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আম্বরখানা পয়েন্টে ফ্লাইওভার নির্মাণ হবে : পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন

আম্বরখানা পয়েন্টে ফ্লাইওভার নির্মাণ হবে : পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন

মো. মুন্না মিয়া :: পররাষ্ট্রমন্ত্রী ড. একেএম আবদুল মোমেন বলেছেন, প্রবাসীদের হয়রানীমুক্ত করতে সারাদেশে প্রবাসী হেল্প ডেস্ক চালু করা হবে। ইতিমধ্যে সিলেট সিটি করপোরেশনেও প্রবাসী হেল্প ডেস্ক চালু হয়েছে। পর্যায়ক্রমে প্রবাসীদের বিভিন্ন সহযোগিতায় সারাদেশে প্রবাসী হেল্প ডেস্ক করবে সরবকার।
শুক্রবার রাতে সিলেট নগরীর হাউজিং এস্টেট প্রতিষ্ঠার ও হাউজিং এস্টেট এসোসিয়েশনের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী ড. একেএম আবদুল মোমেন।
সিলেটবাসীর দুর্ভোগ কমাতে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চৌখিদিখি পর্যন্ত চার লেন সড়ক করা হবে উল্লেখ করে ড. মোমেন বলেন, সিলেট পর্যটন এলাকা হিসেবে সারাদেশ থেকে পর্যটকরা আসেন। নগরীর গুরুত্বপূর্ণ ও ভিআইপি সড়ক খ্যাত বিমানবন্দর রোডে প্রায়ই যানজট লেগে থাকে। যানটন নিরশনে বিমানবন্দর থেকে চৌখিদেখী পর্যন্ত চারলেন ও বাইপাস সড়ক ছয় লেন করা হবে। তাছাড়া আম্বরখানা পয়েন্টে থ্রীমুখি ফ্লাইওভার নির্মাণ করা হবে। ধীরে ধীরে যানজট নিরশন করা যাবে। এজন্য সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন।
পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, সিলেটের উন্নয়নের জন্য বিভাগের পাঁচ মন্ত্রী ও প্রধানমন্ত্রী জ্বালানী উপদেষ্টাকে নিয়ে আমরা একসঙ্গে বৈঠক করেছি। আমরা সবাইও সিলেটের উন্নয়ন চাই। সবকিছু ঠিক থাকলে দেশের মধ্যে সিলেটকে আধুনিক সিলেট হিসেবে আমরা উপস্থাপন করতে পারবো।
হাউজিং এস্টেট সুবর্ণ জয়ন্তী উৎসব উদযাপন কমিটির আহ্বায়ক সিসিকের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি করপোরেশন’র মেয়র আরিফুল হক চৌধুরী ও সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান।
হাউজিং এস্টেট এসোসিয়েশনের সাবেক সভাপতি মতিউস সামাদ চৌধুরী ও সুবর্ণ জয়ন্তী উৎসব উদযাপন কমিটির যুগ্ম সদস্য সচিত আবদুল করিম কিম এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, হাউজিং এস্টেট এসোসিয়েশনের সাবেক সভাপতি এমএ করিম চৌধুরী, সাবেক সভাপতি অধ্যাপক একেএম হাফিজ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com